দেশে তিন ক্যামেরার হুয়াওয়ে পি২০ প্রো

Loading...

দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে পাওয়া যাচ্ছে হুয়াওয়ের সর্বশেষ ফ্ল্যাগশিপ ফোন পি২০ প্রো। রাজধানীতে হুয়াওয়ের নিজস্ব এক্সপেরিয়েন্স সেন্টারে ফোনটি উন্মোচন করা হয়। ফোনটিতে থাকছে ৩টি ব্যাক ক্যামেরা, যা তৈরিতে কারিগরি সহযোগিতা করেছে লাইকা। ক্যামেরা তিনটির মূল সেন্সর ৪০ মেগাপিক্সেল, সাদাকালো সেন্সরের রেজুলেশন ২০ মেগাপিক্সেল আর জুম বা টেলিফটো ক্যামেরার রেজুলেশন ৮ মেগাপিক্সেল। ফটোগ্রাফির জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে ফোনটি। সেলফি ক্যামেরা থাকছে ২৪ মেগাপিক্সেল।

এছাড়াও দেয়া হয়েছে ৬ দশমিক ১ ইঞ্চি নচযুক্ত অ্যামোলড ডিসপ্লে, কিরিন ৯৭০ অক্টাকোর প্রসেসর, ৬ গিগাবাইট র‌্যাম, ১২৮ গিগাবাইট স্টোরেজ, অ্যান্ড্রয়েড ৮ দশমিক ১ ওরিও অপারেটিং সিস্টেম, ডুয়াল সিম ও ফোরজি সমর্থন। রয়েছে ৪০০০ এমএএইচ ধারণক্ষমতার ব্যাটারি। পারফরমেন্স, ব্যাটারি লাইফ ও ফটোগ্রাফি তিনটি ক্ষেত্রেই রয়েছে এআই সুবিধা।

ডিভাইসটি উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান। উপস্থিত ছিলেন হুয়াওয়ে কনজুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর অ্যারন শি, গ্রামীণফোনের হেড অফ ডিভাইস সরদার শওকত আলী এবং হুয়াওয়ে বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্ব্যাসেডর এবং ক্রিকেটার সাকিব আল হাসান।

ফোনটির প্রি অর্ডার ৩০ মে থেকে ৫ জুন পর্যন্ত চলবে। বুকিং মানি ধরা হয়েছে ১০ হাজার টাকা। প্রি অর্ডার করলে ফোনটি ২৪ মাসের কিস্তিতে কেনা যাবে। সঙ্গে গ্রামীণফোন সিম ব্যবহার করলে ৬ গিগাবাইট ফ্রি ডেটা এবং ‘প্লে উইথ সাকিব’ অফার পাবেন গ্রাহকরা। ৫ জুন থেকে গ্রাহকরা ফোনটি হাত পাবেন। ফোনটির মূল্য ধরা হয়েছে ৮২ হাজার ৯৯০ টাকা।

Comments

Loading...